বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৫৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আ’লীগ-বিএনপি উভয়ের অফিস ভাংচুর কিন্তু মামলা হলো ৮৮বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে

আ’লীগ-বিএনপি উভয়ের অফিস ভাংচুর কিন্তু মামলা হলো ৮৮বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে

dynamic-sidebar

গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের তেঁতুলতলা বাজারের আওয়ামী লীগ অফিস ভাংচুর করেছে বিএনপির সন্ত্রাসীরা। এ ঘটনার পর বিএনপি অফিসও ভাংচুর করা হয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটেছে।
ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হানিফ গাজী জানান, বিএনপি অফিস ভাংচুরের ঘটনা সাজানো নাটক। তারা নিজেদের অপকর্ম ঢাকতে নিজেদের অফিসের কয়েকেটি চেয়ার ভাংচুর করে সাজিয়ে রেখেছে গনমাধ্যম কর্মীদের দেখাতে। আওয়ামী লীগ অফিস ভাংচুরের ঘটনায় ডাকুয়া ইউপি চেয়ারম্যান বদরুল ইসলাম বাদল খান বাদি হয়ে গলাচিপা থানায় বিএনপির ৪৮ জন নেতাকর্মীর নাম উল্লেখ এবং অজ্ঞাত নামা আরও ৩৫ থেকে ৪০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইন-চার্জ আখতার মোর্শদ জানান, অধিকতর তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net